২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শারমিন আক্তার শিলাকে বিজয়ী করতে এলাকাবাসী ঐক্যবদ্ধ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ, ০৬ জুন ২০২৩

শারমিন আক্তার শিলাকে বিজয়ী করতে এলাকাবাসী ঐক্যবদ্ধ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: শারমিন আক্তার শিলা বরিশাল নগরীর ১, ২ ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বীতা করছেন, তার প্রতিক চশমা। বর্তমানে ওয়ার্ডটিতে জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সাবেক কাউন্সিলর মিনু রহমানের মৃত্যুর পর গত মার্চ মাসে উপ-নির্বাচনে ওয়ার্ডটিতে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন তিনি। মানুষের সেবা করার সময়-সুযোগ পেয়েছেন মাত্র দুই মাস। এরই মধ্যে অর্জন করেছে আস্থা এবং পেয়েছেন সাধারণ মানুষের ভালোবাসা। এলাকাবাসীর তাকে নিয়ে এমনটাই মন্তব্য করছেন।

শিলার সাথে সংরক্ষিত এই ওয়ার্ডে ভোটযুদ্ধে অংশ নিয়েছেন সাবেক কাউন্সিলর মিনু রহমানের পুত্রবধু বই প্রতিকের প্রার্থী ডালিয়া আক্তার পারভীনসহ মোট ৫জন।

স্থানীয় একাধিক সূত্র জানায়, মধ্য বয়সি এই নারী নেত্রী দুই যুগের বেশি সময় ধরে সমাজকল্যাণমূলক কাজে সম্পৃক্ত এবং বিগত সময়ে প্রতিটি প্রাকৃতিক দুর্যোগে তিনি ওয়ার্ডে অসহায়-দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন। এছাড়া করোনা মহামারির প্রাক্কালেও তিনি নিম্নবিত্ত এবং অসহায় মানুষের পাশে ছিলেন, করেছেন যথাসাধ্য সহযোগিতা। মূলত তার এই মানবিক গুণাবলীর কারণেই ওয়ার্ডবাসী এবারও তাকে নির্বাচিত করতে আগ্রহ প্রকাশ করেছে।

বিদগ্ধ এই প্রার্থী বলেন, আমি শারমিন আক্তার শিলা, ১, ২, ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী, আমার প্রতিক চশমা। ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিরর মিনু রহমানের মৃত্যুর পর দুই মাস আগে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নিবাচিত হই। স্বল্পসময়ে অনেক সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও আমি ওয়ার্ডবাসীর পাশে ছিলাম এবং এখনও আছি। তিনটি ওয়ার্ডের মানুষ আমাকে ভালোবাসে এবং আবারও কাউন্সিলর নির্বাচিত করতে ছাইছেন। আশা করি ১২ জুন আমি বিপুল ভোটে জয়লাভ করবো।

ওয়ার্ডের বাসিন্দারা বলেন, চশমা প্রতিকের প্রার্থী শিলা অল্পদিনের জন্য কাউন্সিলর হলেও মানুষের কাছে বেশ জনপ্রিয়। র্নিলোভ নারী অল্পতেই মানুষের কাছাকাছি চলে এসেছে, কুড়িয়েছেন প্রসংশা। আমরা তাকে আবারও নির্বাচিত করতে ঐক্যবদ্ধ হয়েছি। আশা করি তিনি এবার বিপুল ভোটে জয়লাভ করবেন।

ওয়ার্ডের সুশীলমহল বলছে, স্বল্পসময়ের ব্যবধানে শিলা সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছে। তাছাড়া অভিজাত পরিবারের সন্তান এবং শিক্ষিত হওয়ায় তার দিকে ভোটররা ঝুকবে এটা স্বাভাবিক।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন