২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাস্তা সংস্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন 

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:০৭ অপরাহ্ণ, ০৬ জুন ২০২৩

রাস্তা সংস্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন 

আনিসুর রহমান টুলু বরগুনা : বরগুনা টু ফুলঝুরি রাস্তাটি দীর্ঘদিন যাবত খাদা খন্দনে পরিণত হয়েছে সেই রাস্তাটি সংস্কারের দাবিতে শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধন করেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ফুলতলা এলাকায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন করে তারা।  বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের একমাত্র চলাচলের রাস্তাটি দীর্ঘদিন যাবত বেহাল অবস্থায় পড়ে আছে। এই এলাকায় ১৫ টি প্রাথমিক বিদ্যালয়, দশটি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা রয়েছে।

সে সকল বিদ্যালয় শিক্ষার্থীদের আসা-যাওয়া করতে চরম ভোগান্তিতে পরতে হয়। এ রাস্তা দিয়ে প্রতিদিন কয়েক হাজার মানুষ চলাচল করে। যা এখন অনুপযোগী হয়ে পড়েছে। ২০০৭ সালে সিডরের পরে রাস্তাটি মেরামত করা হয়েছে।

কিছুদিন পরেই রাস্তাটি ভাঙতে শুরু হয়। রাস্তার দুইপাশে ইট ভাটা রয়েছে। ইট বোঝাই করে প্রতিদিন বড় বড় ট্রাফি, ট্রাক্টর, ট্রলি, টমটম  চলাচল করে নষ্ট করে ফেলেছে। যার ফল হিসেবে ভোগান্তি পাড়েছে সাধারন মানুষ।

মানববন্ধনে এলাকাবাসী দাবি করে বলেন, সামনে বর্ষা দিন এই সকল খাদা খন্দনে পানি জমা হয়ে প্রতিদিন দুর্ঘটনা ঘটবে।  কোন রোগী চিকিৎসার জন্য জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হতে পারে। তাই বরগুনার ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দাবি রাস্তাটি দ্রুত সংস্কার করা হোক।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন