২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বিএনপির আগুন সন্ত্রাসের প্রতিবাদে উজিরপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৩ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০১৮

আসছে জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্রে বিএনপির আগুন সন্ত্রাসের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বরিশালের উজিরপুর উপজেলা ছাত্রলীগ।

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম কুমার ঘরামীর নেতৃত্বে বরিশাল-ঢাকা মহাসড়কের উপজেলার ইচলাদী বাসস্ট্যান্ড এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

পরে সেখানে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন, সম্পাদক আব্দুল মজিদ সিকদার বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জালিছ মাহমুদ শাওন, শিকারপুর শেরে বাংলা কলেজ ছাত্রলীগের সভাপতি শাকিল মাহমুদ আউয়াল প্রমূখ।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, গত বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীরা যে তান্ডব চালিয়েছে এবং পুলিশের গাড়ীতে আগুন দিয়েছে, এটা তাদের ঐতিহ্যগত চরিত্র। এর আগেও বিএনপি নির্বাচনকে বাধাগ্রস্থ করার জন্য একই কাজ করেছে। যারা নির্বাচনে নাশকতার পরিকল্পনা এবং জনভীতকরণ কাজ করবে তাদেরকে রুখে দেবার জন্য ছাত্রলীগ সদা প্রস্তুত রয়েছে বলেও হুঁশিয়ারি দেন বক্তারা।

এদিকে একই সময়ে উপজেলার শিকারপুর বন্দরেও শিকারপুর শেরে বাংলা কলেজ ছাত্রলীগের সভাপতি শাকিল মাহমুদ আউয়ালের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। সেখানেও ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ, ও আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন