২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে পুলিশ হেফাজত থেকে আসামীর পলায়ন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০০ অপরাহ্ণ, ২৬ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পুলিশী হেফাজতে থাকা শিশু অপহরণ মামলার আসামী দুখু মিয়া (২৫) পালিয়ে গেছেন। সোমবার দিবাগত রাত আড়াইটায় হাসপাতালের নাক-কান-গলা ওয়ার্ড থেকে তিনি পালিয়ে যান।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার নাসির উদ্দিন মল্লিক এ তথ্যের সত্যতা স্বীকার করে বলেন, পালিয়ে যাওয়া আসামী একজন এএসআই’র নেতৃত্বে ২জন কনস্টেবলের হেফাজতে ছিলেন। তাকে পিবিআই আটক করেছিল। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, আসামী দুখু মিয়াকে নারানগঞ্জের একটি শিশু অপহরণ মামলায় আটক করেছিল পিবিআই। গত ৪ মার্চ নগরীর পলাশপুর এলাকা থেকে তাকে আটকের সময় নিজের গলায় নিজেই পোচ দেয়। পড়ে তাকে আহত অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করে পুলিশে হেফাজতে রাখা হয়।

হাসপাতালের নাক-কান-গলা ওয়ার্ডের নার্স ইনচার্জ সৈয়দুন্নেছা বলেন, পুলিশে তাকে জানিয়েছে, রাত আড়াইটায় বাথরুমে যাওয়ার কথা বলে বাথরুমের দরজা আটকে জানালার গ্রিল ভেঙে ওই আসামী পালিয়ে যান। তবে হাসপাতালের একাধিক সূত্রে জানা গেছে, বাথরুমের জানালা ভেঙে ৪ তলা থেকে নিচে নামার কোন সুযোগ নেই। তাছাড়া দায়িত্বরত পুলিশ সদস্যরা রাতে ওই আসামীর বেড থেকে দূরে গিয়ে ঘুমিয়ে থাকতেন।

কোতয়ালি থানার সেকেন্ড অফিসার এসআই শামিম বলেন, ওই আসামী শিশু অপহরণ মামলায় গ্রেফতার ছিলেন। হাসপাতাল থেকে রাতে পালিয়ে যান। এ ঘটনায় আসামী দুখু মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বিএমপি।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন