২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

‘অরিজিনাল ফেনসিডিল’ চেয়ে ধরা পড়ল ঢাকার ১০ যুবক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩০ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন ::  ‘আমরা ঢাকার পার্টি। ১০ জন আছি। অরিজিনাল ফেনসিডিল লাগবে।’- এভাবেই মোবাইলে মাদক কারবারিকে কল দেয় এক যুবক। তবে এর আগেই আটক ওই মাদক কারবারির ফোন কলটি রিসিভ করে পুলিশ জেনে নেয় তারা কোথায় আছে। এরপর অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় ওই দশজনকে। এ ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার।

গতকাল সোমবার রাতে পৌর এলাকার খড়মপুর থেকে ঢাকার সবুজবাগের ইসমাইল হোসেন, কমলাপুরের কামরুল হাসান, খিলগাওয়ের ইমরান আলী, আরিফ হোসেন, সৌরভ আহম্মেদ, জাহিদুর রহমান, শাফায়েত উল্লাহ, সোহাগ হোসেন, মাহমুদুল হাসান, মুরাদ খানকে গ্রেপ্তার করে পুলিশ। ৩৪ ধারায় (সন্দেহভাজন হিসেবে) গ্রেপ্তার দেখিয়ে আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে পাঠানো হয়।

জানা গেছে, গ্রেপ্তারকৃতরা একে-অপরের পূর্ব পরিচিত। কেউ পড়াশুনা করেন, কেউবা চাকরি ও ব্যবসায় জড়িত। এদের মধ্যে কয়েকজন সম্ভ্রান্ত পরিবারের। ফেনসিডিল খাওয়ার জন্য তারা মোটরসাইকেলে করে আখাউড়ায় আসে। পুলিশ তাদের ব্যবহারকৃত আটটি মোটরসাইকেল জব্দ করে।

আখাউড়া থানা পুলিশ সূত্র জানায়, গতকাল সোমবার বিকেলে চিহ্নিত মাদক বিক্রেতা ইমরানকে আটক করা হয়। এ সময় ইমরানের কাছে থাকা মোবাইলটি নিয়ে নেয় পুলিশ। ওই ফোনে অনেকেরই কল আসতে থাকে। এক পর্যায়ে একজন ফোন করে ‘অরিজিনাল ফেনসিডিল’ চায়। ফেনসিডিল সরবরাহের নিশ্চয়তা দিয়ে পুলিশ মাদক খেতে আসা যুবকদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়। পরে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রসুল আহমেদ নিজামী এসব তথ্য নিশ্চিত করে  সাংবাদিকদের জানান, মাদক সেবনের জন্যই ওই যুবকরা ঢাকা থেকে আখাউড়ায় আসে। তবে তাদের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। সন্দেহভাজন হিসেবে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন