২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বিয়ের দাবিতে অনশনরত প্রেমিকা, প্রেমিক উধাও

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৩ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন ::  শরীয়তপুরের নড়িয়া উপজেলায় বিয়ের দাবিতে তিনদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী। তিনি বাড়ি আসার পর থেকে উধাও হয়ে গেছেন তার প্রেমিক জীবন কাজী (২০)।

অনশনরত তরুণী জানিয়েছেন, জীবন পালিয়ে গেছেন।

পলাতক প্রেমিক জীবন উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের সন্ডা গ্রামের ফারুক কাজী ও সোনিয়া বেগম দম্পতির ছেলে। অনশনরত কলেজছাত্রীর বাড়ি একই উপজেলার দেওজুরি গ্রামে।

জীবন কাজীর বাড়ি গিয়ে সরেজমিনে গিয়ে অনশনর তরুণীকে তাদের বারান্দায় বসে থাকতে দেখা যায়। এ সময় তার সঙ্গে কথা বলে জানা গেছে, তারা দুজনে সহপাঠী ছিলেন। অষ্টম শ্রেণিতে পড়া অবস্থায় তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত তিন বছর ধরে নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ হতো দুজনের। নিয়মিত দেখাও করতেন তারা।

তরুণী আরও জানান, প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর জীবন তাকে প্রলোভন দেখিয়ে একাধিকবার দৈহিক সম্পর্ক স্থাপন করেন। এর মধ্যে প্রতিনিয়ত তার জন্য বিয়ের প্রস্তাব আসতে শুরু করে। বিষয়টি তিনি জীবনকে জানান এবং বিয়ে করতে বলেন। কিন্তু জীবন তাৎক্ষণিকভাবে রাজি না হয়ে তরুণীকে তার বাড়ি চলে আসলে বিয়ে করবেন বলে আশ্বাস দেন।

প্রেমিকের আশ্বাসে গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে জীবনের বাড়ি চলে আসেন ওই তরুণী। তাকে বাবা-মা মেনে নিতে রাজি না হওয়ায় পালিয়ে যান জীবন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মাসুম সরদার জানান, তরুণী মা-বাবাকে খবর দেওয়া হয়েছে। তারা এলেই বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা করা হবে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, ‘তরুণীর অনশনের বিষয়টি জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন