বার্তা পরিবেশক, অনলাইন :: নারায়ণগঞ্জ জেলা পুলিশের ১০১ জন সদস্য করোনা থেকে সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন।

এ বিষয়ে পুলিশ সুপার জায়েদুল আলম বাংলাদেশ প্রতিদিনকে সোমবার বিকালে বলেন, “আমাদের সুস্থ হওয়া ১০১ জন পুলিশ সদস্য করোনামুক্ত হয়ে কাজে যোগদান করেছেন। কাজ করতে গিয়ে করোনাযুদ্ধে সাহসিকতার সঙ্গে সম্মুখে থেকে আক্রান্ত হয়ে তারা সুস্থ হয়ে আবারও মানুষের সেবায় ফিরেছেন তাই তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে”।
তিনি বলেন, “জেলা পুলিশ মানুষের সঙ্গে সরাসরি কাজ করতে গিয়ে, লকডাউন নিশ্চিত, আক্রান্তদের বাড়ি লকডাউন, আক্রান্তদের সাহায্য ও শারীরিক দূরত্ব নিশ্চিতসহ নানা সামাজিক কাজে অংশ নিতে গিয়ে করোনা আক্রান্তদের সংস্পর্শে চলে আসে। এতে জেলা পুলিশের ১৪৭ জন সদস্য করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে চলে যান। এদের মধ্যে ১০১ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন আজ। বাকি ৪৬ জন সুস্থতার পথে রয়েছেন। তারাও দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরবেন।’

সুস্থ পুলিশ সদস্য আবুল কালাম পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, পুলিশ সুপারকে ধন্যবাদ নিয়মিত তাদের খোঁজখবর ও তাদের পাশে থাকার জন্য। একইসঙ্গে সুস্থ হয়ে কাজে যোগ দেওয়ার পর আবারও মানুষের সেবায় নিজেদের সর্বোচ্চ দিয়ে কাজ করবেন বলে তারা পুলিশ সুপারকে আশ্বস্থ করেন।