নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও
ঝালকাঠি প্রতিবেদক:: ঝালকাঠির রাজাপুর উপজেলায় যাত্রীবাহী একটি থ্রি-হুইলার (মাহিন্দ্র) উল্টে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মাহিন্দ্র চালক সুজন চন্দ্র দত্ত। আজ বৃহস্পতিবার ভোরে রাজাপুর উপজেলার উত্তর বাঘরি এলাকায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের এ দুর্ঘটনায় নিহত বৃদ্ধ নিত্যানন্দ দত্ত (৮০) নলছিটি উপজেলার ষাটপাকিয়া গ্রামের বাসিন্দা ও প্রয়াত কালি চরণ দত্তের ছেলে। গাড়িচালক সুজন ও নিহত নিত্যানন্দ সম্পর্কে চাচা-ভাতিজা।

নিত্যানন্দের মৃত্যুর খবরটি বরিশালটাইমসকে নিশ্চিত করেন নলছিটি উপজেলার ষাটপাকিয়া এলাকার স্থানীয় ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ ভোর ৬টার দিকে বরিশাল থেকে ভাণ্ডারিয়ার উদ্দেশে ছেড়ে আসা একটি মাহিন্দ্র উত্তর বাঘরি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় গাড়িতে থাকা এক বৃদ্ধ গুরুতর আহত হন। এছাড়া গাড়িচালকও আহত হন। এর মধ্যে ওই বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক ছিল। পরে আহতদের অন্য একটি গাড়িতে করে ঝালকাঠির দিকে নিয়ে যাওয়া হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মাহিন্দ্রটি উদ্ধার করা হয়েছে। এবং গাড়িতে থাকা নলছিটি উপজেলার এক বৃদ্ধের মৃত্যু হয়েছে, এই বিষয়টি শুনেছি।’