পটুয়াখালীর কুয়াকাটায় সমুদ্রস্নানে নেমে হাসান সিকদার (২৪) নামে এক যুবক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (৬ অক্টোবর) বেলা ২টার দিকে জিরো পয়েন্ট সংলগ্ন বঙ্গোপসাগরে গোসলে নেমে সে নিখোঁজ হয় বলে দাবি করেছে পরিবারের সদস্যরা।

নিখোঁজ হাসান সিকদার কলাপাড়া টিয়াখালি ইউনিয়নের বাদুরতলী গ্রামের দেলোয়ার সিকদারের ছেলে।

হাসনের স্ত্রী নুরুন্নাহার সাংবাদিকদের জানান, গত বুধবার (৪ অক্টোবর) তারা স্থানীয় লতাচাপলি ইউনিয়নের আজিমপুর গ্রামে বোন সাবিনার বাড়িতে বেড়াতে যান।

শুক্রবার দুপুরে তিনি, স্বামী হাসান ও মামাতো দেবর ইসাকে নিয়ে সমুদ্রস্নানে সৈকতে যান।

গোসল শেষে তার উঠে গেলেও হাসান আরও কিছু সময় থাকতে চান। পরে তার পোশাক পাল্টে সৈকতের ফিরে এসে হাসানকে আর খুঁজে পাননি।

বিষয়টি তাৎক্ষণিক তারা স্থানীয় ট্যুরিস্ট পুলিশকে জানায়। তবে বিকেল ৪টা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানান নিখোঁজ যুবকের স্ত্রী নরুন্নাহার।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার (এএসপি) আ. করিম সাংবাদিকদের বলেন, একজনকে খুঁজে পাওয়া যাচ্ছে না এমন খবর পাওয়া গেছে। তবে সে যে সাগরেই নিখোঁজ হয়েছে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।

হাসানের সঙ্গে থাকা লোকজন সমুদ্রস্নান শেষে পোশাক পাল্টাতে গিয়ে একঘণ্টা পর সৈকতে ফিরে এসে আর তার কোনো খোঁজ পাননি। এ সময়ের মধ্যে হাসান কোথাও যেতেও পারে।

তবে সেখানে ট্যুরিস্ট পুলিশের সদস্যরা রয়েছেন, তার সবদিক মিলিয়ে হাসানের খোঁজে সন্ধান চালানো হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।’’