ফেসবুকে কমেন্ট করায় যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: যশোরে ফেসবুকে কমেন্ট করার জের ধরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আকাশ হোসেন (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। মঙ্গলবার মধ্যরাতে বটতলা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আকাশ হোসেন শহরের শংকরপুর বটতলা মসজিদ এলাকার তোতা মিয়ার ছেলে।

নিহতের স্বজনরা জানান, ফেসবুকে একটি পোস্টে কমেন্ট করা নিয়ে একই এলাকার তানভিরের সঙ্গে তার বিরোধ ছিল। এ নিয়ে তানভির তাকে হত্যার হুমকিও দিয়েছিল। মঙ্গলবার মধ্যরাতে তাকে ফোন করে ডেকে নিয়ে যায় একই এলাকার সাব্বির ও তানভির।

এর পর তাদের সহযোগীরা বেধড়ক মারপিট ও ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান, তাকে রাত ১টা ৩৫ মিনিটে হাসপাতালে আনা হয়। পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়েছে। নিহতের গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। যশোর কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। আসামিদের আটকের জন্য পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে।