জেলা প্রতিনিধি, ঝালকাঠি:: ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে ঝালকাঠি সদর ও নলছিটি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ২৪ জন প্রার্থী।

রোববার (২১ এপ্রিল) রাতে জেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহা.আ.ছালেক বিষয়টি নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান পদে ঝালকাঠি সদরে ৪ জন ও নলছিটিতে ৩ জন ,ভাইস চেয়ারম্যান পদে ঝালকাঠি সদরে ৩ জন, নলছিটিতে ৬ জন
মহিলা ভাইস চেয়ারম্যান ঝালকাঠি সদরে ৩ জন নলছিটিতে ৫ জন প্রার্থী রয়েছেন।

ঝালকাঠি সদরের চেয়ারম্যান পদে রয়েছেন,খান আরিফুর রহমান, সুলতান হোসেন খান, নুরুল আমিন খান সুরুজ,সৈয়দ রাজ্জাক আলী।ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন,মহিন উদ্দিন তালুকদার (মঈন), সাইদুর রহমান ও লস্কর আসিফুর রহমান দিপু।মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন,ইসরাত জাহান সোনালী, পিনু আক্তার নদী ও উম্মে সালমা।

নলছিটি উপজেলায় চেয়ারম্যান পদে রয়েছেন, তছলিম উদ্দিন চৌধুরী, জি কে মোস্তাফিজুর রহমান ও সালাহউদ্দিন খান সেলিম।এছাড়া ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন,জে.এম হাতেম,বদরুল আলম, মনিরুজ্জামান মনির, মফিজুর রহমান শাহিন, হানিফ হাওলাদার ও মিজানুর রহমান লালন শরীফ।মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন, আয়শা আক্তার, জাকিয়া খাতুন সিমা, দিলরুবা মাহমুদ, মোর্শেদা বেগম ও নাছিমা আক্তার।

দ্বিতীয় ধাপের মনোনয়নপত্র বাছাই ২৩ এপ্রিল। আপিল ২৪-২৬ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২৭-২৯ এপ্রিল। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল। প্রার্থীদের প্রতীক বরাদ্দ ২ মে। ভোট গ্রহণ ২১ মে।