বরিশাল রিপোর্টার্স ইউনিটির কার্যালয় পরিদর্শন এবং সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন বরিশাল জেলা পরিষদের প্রশাসক খান আলতাফ হোসেন ভুলু। সোমবার (২৯ আগস্ট) বেলা ১২ টায় তিনি নগরীর বিবির পুকুর পাড়ে বরিশাল রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আসেন।

 
বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি আনিসুর রহমান খান স্বপনের সভাপতিত্বে এসময় অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা পরিষদের প্রশাসক খান আলতাফ হোসেন ভুলু বলেন, সাম্প্রদায়িকতা ভুলে গিয়ে দল-মত নির্বিশেষে সবাইকে জঙ্গি, সন্ত্রাসসহ দেশ ও জাতির বিরূদ্ধে পরিচালিত সব অপচেষ্টার প্রতিরোধ ও প্রতিবাদে সোচ্চার হতে হবে। সব অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এজন্য সাংবাদিকদেরও সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

 
তিনি ভূমি দস্যুদের জবরদখল করে রাখা জেলা পরিষদের জমি পুনরুদ্ধার করার ক্ষেত্রে সংবাদকর্মীদের সক্রিয় সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

 
বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি আনিসুর রহমান খান স্বপন বলেন, বরিশাল জেলা পরিষদের উন্নয়নমূলক যে কোনও কর্মকাণ্ডে সাংবাদিকরা অতীতে পাশে ছিলো এবং  আগামীতেও থাকবে।
বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কামরুল আহসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সভাপতি বিধান সরকার, কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সভাপতি সুশান্ত ঘোষ।

 
এ সময়ে বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি আলী খান জসিম, সাবেক সাধারণ সম্পাদক বাপ্পি মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুক কামাল, কোষাধক্ষ্য মিথুন সাহা, দফতর সম্পাদক মুশফিক সৌরভ, সাবেক দফতর সম্পাদক অলিউল ইসলাম, সদস্য ও একাত্তর টেলিভিশনের ক্যামেরাপার্সন জসিম উদ্দীন, দৈনিক ভোরের আলো পত্রিকার সিনিয়র রির্পোর্টার পান্নু মোল্লা, দৈনিক বরিশাল সময় পত্রিকার চিফ রিপোর্টার মর্জিনা বেগম, দৈনিক পরিবর্তন পত্রিকার রিপোর্টার সিদ্দিকুর রহমান, দৈনিক সত্য সংবাদ পত্রিকার রিপোর্টার আরিফ সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।