বাংলাদেশ-আফগানিস্তান তৃতীয় ওয়ানডে চলাকালীন শেরে বাংলা স্টেডিয়ামে নিরাপত্তা বলয় ভেদ করে মাঠে ঢুকে পড়েছিলেন মেহেদী হাসান নামের এক মাশরাফি ভক্ত। আর এ নিয়ে বিসিবির নিরাপত্তা অবস্থা নিয়ে রিপোর্ট করার জেরে এক সাংবাদিককে লাঞ্ছিত করেছেন বিসিবিরই এক নিরাপত্তা কর্মকর্তা!

ঘটনাটি ঘটেছে মঙ্গলবারই। এদিন ফতুল্লা স্টেডিয়ামে বিসিবি সভাপতি নাজমুল হাসানের সংবাদ সম্মেলনের পরই ইংরেজী দৈনিক দ্য নিউ এজ-এর ওই সাংবাদিককে শারীরিকভাবে লাঞ্চিত করেন বিসিবির নিরাপত্তা সমন্বয়ক মোহাম্মদ আলী। পেশাগত কারণে বিসিবির ফটোগ্রাফারের কাছে মোহাম্মদ আলীর ছবি চাওয়ার জের ধরেই তিনি এমন আগ্রাসী মনোভাব দেখিয়েছেন বলে জানান সেখানে উপস্থিত ক্রীড়া সাংবাদিকরা। তারা জানান, মোহাম্মদ আলী ওই সাংবাদিককে ধমক  এবং নানাভাবে ভয়ভীতি দেখান। এমনকি তার শার্টের কলার ধরেও টেনে ধরেন।  এই ঘটনায় বিমূঢ় ওই সাংবাদিক এ ব্যাপারে মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।

এদিকে এ ঘটনার পরেই উত্তপ্ত হয়ে ওঠে ফতুল্লা স্টেডিয়াম।  উপস্থিত সাংবাদিকরা এ ব্যাপারে বিসিবি সভাপতি  নাজমুল হাসানের কাছে লিখিত অভিযোগ জানিয়ে ২৪ ঘণ্টার মধ্যে নিরাপত্তা সমন্বয়কের পদ থেকে মোহাম্মদ আলীর অপসারণ দাবি করেছেন।  অভিযোগে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে অতীতেও বিভিন্ন সময় সাংবাদিকদের সঙ্গে অসদাচরণের অভিযোগ রয়েছে। কিন্তু বিসিবি তার বিরুদ্ধে কোনও ব্যবস্থাই গ্রহণ করেনি।