২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীসহ আহত ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৫ অপরাহ্ণ, ০৯ সেপ্টেম্বর ২০১৮

পটুয়াখালীর কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কে যাত্রীবাহী পরিবহনের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী ও পথচারিসহ ৬জন গুরুতর আহত হয়েছেন। উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের গুটাবাছা নামক এলাকায় রোববার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সেভেন স্টার নামক যাত্রীবাহী পরিবহনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- বাদল (৩৮), হাফিজ (৩০), সোহেল হাওলাদার (৩০), হাসান মিয়া (২০), দুলাল (৪০), জাকির ফরাজী (৪০)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে আশংকাজনক অবস্থায় বাদল, সোহেল হাওলাদার, জাকির ফরাজীকে তৎক্ষণিক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- কুয়াকাটা থেকে ছেড়ে যাওয়া দ্রæতগামী সেভেন স্টার পরিবহনটি গুটাবাছা নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশের বসে থাকা পথচারিদের ওপর পড়ে। এতে মোটরসাইকেলের তিন আরোহী ও তিন পথচারী গুরুতর জখম হয়।

কলাপাড়া হাসপাতালে চিকিৎসক ডা. জে এইচ লেলিন বরিশালটাইমসকে বলেন, আহতদের হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তিনজনকে বরিশালে রেফার করা হয়েছে। বাকী তিনজন হাসপাতালে ভর্তি আছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী আহম্মেদ জানান, দুর্ঘটনার খবর শুনে পুলিশ পাঠানো হয়েছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন