২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত মাহমুদ হাসান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৯ পূর্বাহ্ণ, ০৩ সেপ্টেম্বর ২০১৮

পুলিশ কর্মকর্তা হিসেবে ঝালকাঠি জেলায় ৩ বছর পূর্তিতে শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এস.এম মাহমুদ হাসান।বোরবার বিকেল থেকে শুভাকাঙ্ক্ষী, সংবাদকর্মী, রাজনীতিক, সামাজিক সংগঠনের বিশিষ্টজনরাসহ বিভিন্ন স্তরের মানুষ ফুলের ডালি নিয়ে তাকে শুভেচ্ছা জানাতে আসেন। সময়টাকে স্মরণীয় করে রাখতে প্রিয় মুহূর্তগুলো ফ্রেমবন্দি করেন অনেকে। কেউ কেউ প্রিয় মানুষটির সঙ্গে সেলফি তোলায়ও ব্যস্ত ছিলেন। এক সময় ফুলেফুলে ভরে যায় বৈঠকখানাটি।

নিরলস পরিশ্রম, নিষ্ঠা ও সততার মাধ্যমে জেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের হৃদয় জয় করায় উপস্থিত সকলে তার কর্মদক্ষতা ও কাজের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, ‘অল্প সময়ে বিশাল সাফল্যের স্বাক্ষর রেখে উদাহরণ সৃষ্টি করেছে এই পুলিশ কর্মকর্তা। এ পথচলা অভিনন্দনযোগ্য। সত্যান্বেষণে তার এ পথচলা হোক আরও গতিশীল, প্রত্যয়ী।’ এসময় মাহমুদ হাসান আগামী দিনগুলোতে সকলের আন্তরিক ভালবাসা, দোয়া ও সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, গত ২০১৫ সালের ২ সেপ্টেম্বর ঝালকাঠি জেলায় এএসপি(সার্কেল) হিসেবে যোগদান করেন এম.এম মাহমুদ হাসান। যোগদানের পরেই মাদক, জুয়া, জঙ্গী ও সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন তিনি। দুর্ধর্ষ ডাকাতদের গ্রেফতার করে তিনি জেলাজুড়ে আলোড়ন সৃষ্টি করেন। এরপর তিনি অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পান। সেবা, অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকতিস্বরূপ ২০১৭ সালের ২৩ জানুয়ারি তিনি রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা)  লাভ করেন। তিনি একাধিকবার বরিশাল রেঞ্জের ‘শ্রেষ্ঠ সার্কেল অফিসার’ ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং অফিসার” নির্বাচিত হন। ‘অপরাধীদের আতংক’ হিসেবে পরিচিত এই পুলিশ কর্মকর্তা ২ সেপ্টেম্বর ঝালকাঠি জেলায় ৩ বছর পূর্তি করেন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন