২ মিনিট আগের আপডেট রাত ১২:১৫ ; মঙ্গলবার ; মে ১৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

কাল থেকে সৌদিতে কারফিউ, আরও কড়াকড়ি জারি

বরিশাল টাইমস রিপোর্ট
৭:১৫ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনাভাইরাসের বিস্তার রোধে সৌদিতে সরকার ঘোষিত ২১ দিনের আংশিক কারফিউতে আরও কড়াকড়ি আরোপ করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেল ৩টা থেকে কার্যকর হবে এ কারফিউ।

প্রাথমিকভাবে এ কারফিউ সন্ধ্যা ৭টা থেকে শুরু হয়ে সকাল ৬টা পর্যন্ত চলবে ঘোষণা দিয়েছিল সরকার। তবে নতুন ঘোষণায় আরও ৪ ঘণ্টা সময় বাড়ানো হয়েছে। অতএব, কারফিউ শুরু হবে বিকেল ৩টায়।

কারফিউকালীন মক্কা, মদিনা ও রিয়াদে কাউকে প্রবেশ ও বের হতে নিষেধ করা হয়েছে। এছাড়া অন্যান্য প্রদেশে গতিবিধি সীমিত করা হয়েছে।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বরাত দিয়ে সৌদি প্রেস এজেন্সি এসপিএ এ সব তথ্য নিশ্চিত করে।

উল্লেখ্য, প্রাণঘাতী করোনাভাইরাসে সৌদিতে এখন পর্যন্ত ৯০০ জন আক্রান্ত হয়েছে আর প্রাণ গেছে দুজনের। এই ভাইরাসে বিশ্বব্যাপী ৪ লাখ ৩৬ মানুষ আক্রান্ত হয়েছে এবং ১৯ হাজার ৬৩৮ জন মারা গেছে।

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাউফলে ছেলেসহ কৃষককে কুপিয়ে ও পিটিয়ে জখম  স্বপ্নের পদ্মা সেতুতে চলতি মাসেই জ্বলবে আলো: জুনে উদ্বোধন  পটুয়াখালীতে নির্যাতনের শিকার সেই কিশোর ৬ দিন ধরে নিখোঁজ  বরিশালে ইলিশ পরিবহনের কাউন্টার বরাদ্দ নিয়ে অনিয়মের অভিযোগ  পদ্মা সেতুতে বাসের টোল ২৪০০ টাকা: মোটরসাইকেলে ১০০  বরিশালসহ দেশের ৮ বিভাগে ৫০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস  চলন্ত বাসে লাফিয়ে উঠে ডাকাত ধরলেন পুলিশ  ভোলা/ পণবাহী ট্রাকসহ ভেঙে পড়ল বিকল্প বেইলি ব্রিজ  কিডনি বিকল মেহেদী বাঁচতে চান  শ্রীলঙ্কার কাছে আর মাত্র একদিনের পেট্রোল মজুত আছে