২ িনিট আগের আপডেট রাত ১০:৪০ ; বৃহস্পতিবার ; জুন ১, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

গভীর রাতে বরিশালজুড়ে আতঙ্ক!

বরিশালটাইমস রিপোর্ট
১২:৩১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৮

বরিশাল শহরের মহশিন মার্কেটের একটি পোশাক বিক্রয় প্রতিষ্ঠানে হৃদয় ইসলাম ইয়াকুব নামে এক কিশোরকে আটকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। একপর্যায়ে ওই কিশোর পালিয়ে গেলে ফের ধাওয়া করে সড়কে ফেলে পেটানো হয়।

এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় ওই কিশোরকে বরিশাল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক কনস্টেবল উদ্ধার করে।

পরবর্তীতে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার সুপারিশ রেখে কিশোরকে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি পুলিশে হস্তান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- মহসিন মার্কেটের ব্যবসায়ি ছাত্রলীগ নেতা শেখর দাস তার প্রতিষ্ঠানে আটকে হৃদয় নামের ওই কিশোরকে নির্যাতন করেন। কৌশলে ওই কিশোর পালিয়ে গেলে ফের শেখর দাসের নেতৃত্বে ব্যবসায়িরা একত্রিত হয়ে তাকে মারধর করেন। একপর্যায়ে কিশোরকে শতাধিক লোকজন ধাওয়া করে বরিশাল সিটি কর্পোরেশন সংলগ্ন জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মুখে নিয়ে যায়।

ওই সময় কিশোর হৃদয় পড়ে গেলে পুলিশ সুপারের কার্যালয়ে ডিউটিরত কনস্টেবল মাকসুদুর রহমান তাকে উদ্ধার করেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. হুমায়ন কবির এসে কিশোরকে উদ্ধার করে নিরাপদে নিয়ে কোতয়ালি পুলিশে হস্তান্তর করেন।

হামলার শিকার বরিশাল শহরের সাপানিয়া এলাকার বাসিন্দা শাহীনুল ইসলাম বাচ্চুর ছেলে হৃদয় বরিশালটাইমসকে জানিয়েছে- শেখর দাসের প্রতিষ্ঠানের কর্মচারী সাব্বির নামে এক ছেলের সাথে তার বিরোধ থাকায় শেখর দাস তাকে ডেকে নেয়। একপর্যায়ে সেখানে আটকে তাকে মারধর করা হয়।

কিন্তু সেখান থেকে সে পালিয়ে আসলে ফের ধাওয়া করে মারধর করা হয়।

তবে শেখর দাস এসব অভিযোগ অস্বীকার করে বলছেন- তার প্রতিষ্ঠানের কর্মচারী সাব্বিরের সাথে গন্ডলোল হয়েছিল। তাহলে শতাধিক লোক কেন কিশোরকে ধাওয়া করে মারধর করেছে এমন প্রশ্নের কোন উত্তর নেই তার কাছে।’

বরিশাল মেট্রেপালিটন কোতয়ালি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ জালাল মল্লিক বরিশালটাইমসকে জানিয়েছেন- কিশোরকে উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। সেই সাথে কিশোরের স্বজনদের থানায় ডাকা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গস্খহণ করা হবে বলে জানান এই কর্মকর্তা।’’

Other

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল সিটি নির্বাচন: হাতপাখা প্রার্থীর বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ  কাউখালীতে সমুদ্রগামী জেলেদের মাঝে চাল বিতরণ  ১০ হাজার প্রাথমিক বিদ্যালয়ে হবে খেলার মাঠ  বয়স্ক ভাতা বাড়ল ১০০, বিধবায় ৫০  ১২ কেজি সিলিন্ডারের দাম ১৬১ টাকা কমেছে  সুগন্ধা নদী থেকে বালু উত্তোলনের দায়ে দুজনকে পাঁচ লাখ টাকা জরিমানা, তিনজনকে কারাদণ্ড  ভোলায় পুকুরের পানিতে ডুবে প্রাণ গেলো শিশুর  বরিশাল সিটি নির্বাচন: সাধারণ-সংরক্ষিত আসনে লড়বেন স্বামী-স্ত্রী  যৌতুক না পেয়ে সন্তান রেখে স্ত্রীকে তাড়িয়ে দেওয়া স্বামী কারাগারে  তরুণ-তরুণীদের জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা