৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৫৩ ; রবিবার ; জুন ৪, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ফেসবুক ম্যাসেঞ্জারে উত্তরসহ গণিতের প্রশ্নপত্র আসে বরিশালের ইমনের

বরিশালটাইমস রিপোর্ট
৭:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৮

বরিশালের মুলাদী উপজেলায় এসএসসি পরীক্ষার গণিত প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ওহেদুল ইসলাম ইমন নামে এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

আটক ইমন উপজেলার সফিপুর গ্রামের ফজলুর রহমান মুন্সীর ছেলে ও হাজী সৈয়দ বদরুল হোসেন কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মতিউর রহমান বরিশালটাইমসকে জানান, শনিবার সকাল ৯টা ৪১ মিনিটে ইমনের মোবাইল ফোনের ম্যাসেঞ্জারে উত্তরসহ গণিতের প্রশ্নপত্র আসে। এরপর থেকে সে তার স্বজন ও বন্ধু-বান্ধবদের মধ্যে তা ছড়িয়ে দেয়ার চেষ্টা করে। এ সময় পুলিশের সন্দেহ হলে মোবাইল ফোনসহ ইমনকে আটক করে এবং উত্তরসহ গণিতের প্রশ্নপত্র দেখতে পেয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির করে। সেখানে গণিতের প্রশ্নপত্রের সঙ্গে ইমনের মোবাইল ফোনের উত্তরসহ প্রশ্নপত্রের মিল থাকায় আটক করা হয়।

এ ঘটনায় সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র সচিব মো. মেহেদী হাসান বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ওসি।

অপরদিকে একই কেন্দ্রে পরীক্ষা চলাকালীন অসদুপায় অবলম্বের অভিযোগে ফয়সাল নামের এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

এছাড়া মুলাদী উপজেলার মাহমুদজান মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে এক গৃহবধূর কাছে থাকা মোবাইল ফোনে ইউনুস নামের এক ব্যক্তির ম্যাসেঞ্জার থেকে গণিতের প্রশ্নপত্র আসায় উপজেলা নির্বাহী অফিসার ওই মোবাইল ফোনটি জব্দ করে এবং ইউনুছ নামে ওই ব্যক্তিকে হাজির করার নির্দেশ দেন।

Other

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে জমি দখলে বাঁধা দেওয়ায় প্রতিপেক্ষের হামলায় ঠিকাদার আহত  আমেরিকা না গেলে কিচ্ছু আসে যায় না: শেখ হাসিনা  বরিশাল সিটি নির্বাচন: বুকে বুক মিলিয়ে এক মঞ্চে হাসনাত-খোকন  নলছিটিতে ফুটবল খেলতে গিয়ে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু  কলাপাড়ায় ছোট ভাইয়ের হামলায় জখম প্রভাষক বড় ভাই  স্ত্রীর স্বীকৃতি পেতে নাঃগঞ্জ থেকে বেতাগীতে স্বামীর বাড়িতে গৃহবধূ  হজ করতে সাইকেলে চড়ে প্যারিস থেকে মক্কার পথে  পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বহিষ্কার  পটুয়াখালী/ উদ্ধারের পর ২৬ বাচ্চা প্রসব করলো মেটে সাপ  অন্তর্বাসে ফোন নিয়ে ভর্তি পরীক্ষা দেওয়া সময় শিক্ষার্থী আটক