২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে তরুণের গলায় জাল জড়ানো লাশ উদ্ধার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:৫৩ অপরাহ্ণ, ২২ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের মুলাদীতে আমিন খান (১৮) নামের এক তরুণের গলায় জাল জড়ানো লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কাজিরচর ইউনিয়নের চরমিঠুয়া গ্রামের একটি পুকুর পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত আমিন খান পাশের মেহেন্দীগঞ্জ উপজেলার কাজিরহাট থানার রতনপুর গ্রামের গিয়াস খানের ছেলে। তিনি গত শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের দাবি, বাবার সঙ্গে অভিমান করে আমিন খান মুলাদীতে আত্মহত্যা করেছেন।

আমিন খানের বাবা গিয়াস খান জানান, তাঁর ছেলে ১৯ এপ্রিল ঘরের একটি সেচপাম্প এলাকার ইদ্রিস ঢালীর কাছে বিক্রি করে দিয়েছিলেন। গত শনিবার বেলা ১১টার দিকে রতনপুর পুলিশ ক্যাম্পে বিষয়টি নিয়ে সালিস হয়। ১ হাজার ৪০০ টাকা দিয়ে সেচপাম্পটি ফেরত নেওয়া হয়। এ নিয়ে ছেলেকে বকা দেন এবং ভবিষ্যতে এ ধরনের কাজ করতে নিষেধ করেন।

গিয়াস খান আরও বলেন, ওই দিন সন্ধ্যায় আমিন অভিমান করে বাড়ি থেকে বের হয়ে রাতে ফেরেননি। স্বজনদের নিয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়ে কাজিরহাট থানা-পুলিশকে জানান। গতকাল মুলাদী থানা-পুলিশের কাছে সংবাদ পেয়ে চরমিঠুয়া গ্রামে ছেলের লাশ শনাক্ত করেন।

মুলাদী থানার উপপরিদর্শক (এসআই) মো. আওলাদ হোসেন সাংবাদিকদের বলেন, স্থানীয়রা চরমিঠুয়া গ্রামের একটি পুকুর পাড়ে গলায় জাল জড়ানো লাশ দেখে পুলিশে সংবাদ দেন। পরে থানা-পুলিশ লাশ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে ওই তরুণ গলায় জাল জড়িয়ে একটি গাছের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। পরে জাল ছিঁড়ে পুকুর পাড়ে ছিল।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া সাংবাদিকদের বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন।

105 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন