৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

বরিশালে বিআইডব্লিউটিএর উচ্ছেদ অভিযান

Saidul Islam

প্রকাশিত: ০৪:৩৬ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২১

বরিশালে বিআইডব্লিউটিএর উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশালের কীর্তনখোলা নদীর তীরভূমি দখলদারদের কবল থেকে উদ্ধারে অভিযান পরিচালনা করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত নদী তীরে ডিসি ঘাট দিয়ে এ অভিযান পরিচালিত হয়।

বিআইডব্লিউটিএর বরিশাল নদী বন্দরের বন্দর ও পরিবহন বিভাগের যুগ্ম পরিচালক মোহাম্মদ মুস্তাফিজুর রহমান ও বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফ দস্তগীর অভিযানে নেতৃত্ব দেন।

জানা গেছে, উচ্ছেদ অভিযানে বান্দরোডস্থ বিআইডব্লিউটিএর নিজস্ব জায়গাসহ নদীর সীমানা পিলার থেকে ৫ ফুট থেকে ১০ ফুট অবৈধ দখলে থাকা ৬০টি স্থাপনা উচ্ছেদ করা হয়।

বিআইডব্লিউটিএর এই উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলে জানা গেছে। অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ ও আনাসার বাহিনী সহায়তা করে।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন