৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

ঝালকাঠি জেলা পুলিশের শ্রেষ্ঠ এসআই হলেন আরিফীন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৫২ অপরাহ্ণ, ৩০ মে ২০২৩

ঝালকাঠি জেলা পুলিশের শ্রেষ্ঠ এসআই হলেন আরিফীন

আরিফুর রহমান ,ঝালকাঠি।। ঝালকাঠি জেলার পুলিশের শ্রেষ্ঠ এসআই (উপ-পরিদর্শক) নির্বাচিত হলেন আরিফীন ইসলাম । সে জেলার সদর থানায় এসআই হিসেবে কর্মরত। মঙ্গলবার (৩০ মে) পুলিশ সুপার মুহম্মদ আফরুজুল হক টুটুল তাকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন।

জানা যায়, সামগ্রিক কর্মতৎপরতা ও আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে চারটি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করে জেলা পুলিশ।তার এ অভূতপূর্ব সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এ বিষয়ে এসআই আরিফীন ইসলাম বলেন,আমাকে এপ্রিল /২০২৩ মাসের ঝালকাঠি জেলার শ্রেষ্ঠ এসআই (শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার) হিসেবে পুরস্কৃত করার জন্য পুলিশ সুপার মুহম্মদ আফরুজুল হক টুটুল স্যারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এখন থেকে আরও ভালো কিছু করার চেষ্টা করবো।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন