৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

রাজাপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩১ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০১৮

ঝালকাঠির রাজাপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে মানববন্ধন, শোভাযাত্রা ও লিফলেট বিতরণ করা হয়।

‘পথ যেন না হয় মৃত্যুর, পথ যেন হয় শান্তির’- এ স্লোগানে সোমবার সকাল ১০টায় উপজেলা সদরের থানা সড়কে এ কর্মসূচির আয়োজন করে রাজাপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র-শিক্ষকবৃন্দ।

আয়োজকরা জানায়, জনসচেতনতা বৃদ্ধির জন্য শোভাযাত্রা, মানববন্ধন ও লিফলেট বিতরণের মধ্য দিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে।

কর্মসূচিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, ওসি শামসুল আরেফিন, উপজেলা ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুমন বিশ্বাস ও রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলামসহ বিদ্যালয়ে স্কাউট দল, শিক্ষক, শিক্ষার্থীরা এতে অংশ নেন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন