নিজস্ব বার্তা পরিবেশক:: রাজধানীর রমনা থানা এলাকায় পৃথক ঘটনায় এক চিকিৎসকসহ দুই জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তিরা হলেন- ডা. আশরাফ উদ্দিন ও আবুল হাসেম বেপারী। পৃথক সময় খবর পেয়ে রমনা থানা পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জেল হোসেন সাংবাদিকদের বলেন- ডা. আশরাফ ৫১ নম্বর সিদ্ধেশ্বরী রমনা নিজ বাসায় একাকি থাকতেন। তার চার সন্তানাদি প্রবাসী। বার্ধক্যজনিত ও বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। নিজ বাসায় বাথরুম করতে গিয়ে উপুড় হয়ে পড়ে মৃত্যুবরণ করেন। পরে খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে আসি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। মৃত আশরাফে গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়। তিনি চিকিৎসক ছিলেন।

অপরদিকে রমনার ৪৩ নম্বর শহীদ সাংবাদিক সেলিনা পারভিন সড়কে মা রাঁধুনি হোটেলের এক শ্রমিক আবুল হাসেমের মৃতদেহ উদ্ধার করেন রমনা থানা উপ-পরিদর্শক (এসআই) মুরাদ খান। তিনি জানান- রাতে সেহরি খাবার খেয়ে অসুস্থ বোধ করে নিজের রুমে শুয়ে পড়েন। পরবর্তীতে কোনো সাড়া শব্দ না পেয়ে থানায় খবর দিলে আজ শনিবার (২৩মে) সকাল সাড়ে ১০টা মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি জানান, অসুস্থ হয়ে হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

মৃত হাসেম বরিশাল জেলার মুলাদী থানার বাসিন্দা। তার বাবার নাম আহমদ বেপারী।’