বার্তা পরিবেশক, অনলাইন :: ঢাকা থেকে নাটোরের নলডাঙ্গা উপজেলার বাড়িতে গিয়ে সাদ্দাম হোসেন (৩৫) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) সকালে তার মৃত্যু হয়।

জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট হওয়ায় স্বজনরা সকালে নাটোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও থানা পুলিশ মৃতের বাড়িতে লাল পতাকা টাঙিয়ে লকডাউন করেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাস ছিল কি-না পরীক্ষা ছাড়া বলা যাবে না। তবে তিনি জন্ডিসে আক্রান্ত ছিলেন। আগামী শনিবার পরিবারের সব সদস্যের নমুনা সংগ্রহ করা হবে। সাদ্দাম হোসেন খাজুরা লাহিরীপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

এলাকাবাসী ও মৃতের স্বজনরা জানায়, উপজেলার খাজুরা লাহিরীপাড়া গ্রামের সাদ্দাম হোসেন ঢাকা থেকে ২৩ মে ঈদ উদযাপন করতে বাড়িতে আসেন। তিনি ঢাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করছিলেন। বাড়িতে আসার পর জ্বর, সর্দি-কাশিতে আক্রান্ত হন তিনি।

বৃহস্পতিবার সকালে শ্বাসকষ্ট বেড়ে গেলে স্বজনরা নাটোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। স্থানীয়রা প্রশাসনকে বিষয়টি জানালে মৃতের বাড়ি লকডাউন করা হয়।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাকিব আল বলেন, ঘটনাটি জানার পর ওই বাড়িতে গিয়ে খোঁজখবর নিয়েছি। বাড়িটি লকডাউন করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়েছে।

নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান বলেন, বিষয়টি জানার পর মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই পরিবারের সবার নমুনা সংগ্রহ করা হবে।