বার্তা পরিবেশক, বাউফল:: পটুয়াখালীর বাউফলের ধানদি গ্রামে রুবিনা বেগম (২৪) নামের এক মাদ্রাসাছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তার ঘরের শোয়ার রুম থেকে লাশ উদ্ধার করা হয়েছে। রুবিনা ধানদি সিনিয়র মাদ্রাসার ফাজিল দ্বিতীয় বর্ষের ছাত্রী। তার বাবার নাম মৃত শাহজাহান মিয়া। ঘটনার সময় রুবিনার মা হাফেজা বেগম বাড়িতে ছিলেন না। ভাই শাহিন ও তার স্ত্রী রাবেয়া বেগম বাড়িতে ছিলেন।

শাহিন বরিশালটাইমসকে জানান, রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তিনি রুবিনাকে শোয়ার রুমে আড়ার সাথে ঝুলতে দেখেন। এরপর ডাক চিৎকার দেন। লোকজন এসে রশি কেটে লাশ নামান।

স্থানীয় কয়েকজন জানান, ঘটনা শুনে তারা গিয়ে রুবিনার লাশ খাটের উপর দেখতে পান। গলায় সামান্য দাগ ছিল। তাদের ধারণা রুবিনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেননি। তাকে মেরে লাশের গলায় রশি লাগিয়ে ঝুলিয়ে রাখার চেষ্টা করা হয়েছে।

ঘনিষ্ট একটি সূত্র জানায়, রুবিনা এক ছেলের সাথে প্রেমর সম্পর্ক ছিল। এ নিয়ে তার ভাই শাহিনের সাথে সম্পর্ক ভাল যাচ্ছিলনা। ঘটনার দিন বোনের সাথে ভাই ও ভাবির ঝগড়া হয়। এরপর তারা রুবিনার মৃত্যুর সংবাদ পান। খবর পেয়ে দুপরে দিকে বাউফল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আল মামুন বরিশালটাইমসকে জানান, লাশ পোস্টমর্টেমের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পরে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।