নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জের বোয়ালিয়া বাজারের সামনে পিকআপের ধাক্কায় শিলা হাজরা (৪০) নামে এক সেবিকা নিহত হয়েছেন। রোববার (নভেম্বর) সন্ধ্যার পর বোয়ালীয়া ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। এর প্রতিবাদে স্থানীয়রা ঘণ্টাব্যাপি সড়ক অবরোধ করেন। এ সময় তারা স্পিড ব্রেকারের দাবিতে টায়ারে জ্বালিয়ে বিক্ষোভ করেন।

নিহত শিলা হাজরা বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের (শেবাচিম) হাসপাতালের চক্ষু বিভাগে সেবিকা পদে কর্মরত ছিলেন। তিনি পটুয়াখালী নিবাসী মৃনাল কান্তি দাসের স্ত্রী। বিয়ের দাওয়াত খেয়ে বাড়িতে ফেরার জন্য রোববার সন্ধ্যায় টেম্পোতে ওঠার সময় এ দুর্ঘটনাা ঘটে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বরিশালটাইমসকে বলেন, বাকেরগঞ্জের খয়রাবাদ গ্রামের জনৈক অমল ডাক্তারের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন শিলা হাজরা। সেখান থেকে বরিশাল নগরীতে ফেরার জন্য তিনি খেয়া পার হয়ে বোয়ালিয়া বাজারে পৌছান। একটি টেম্পোতে ওঠার জন্য সড়কের একপাশ থেকে অপর পাশে যাচ্ছিলেন তিনি।

এ সময় বরিশাল শহরমুখী একটি পিকআপ শিলা হাজরাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করলে বরিশাল-পটুয়াখালী সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশের আশ্বাসে এক ঘণ্টা পর স্থানীয় লোকজন অবরোধ তুলে নেয়।

রঙ্গশ্রী ইউনিয়ন চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার বরিশালটাইমসকে বলেন, স্থানীয়রা গতিরোধকের দাবিতে সড়ক অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।’