নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া:: পটুয়াখালীর কলাপাড়ায় জাতীর পিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিযুক্ত ফেস্টুন ব্যানার ছিড়ে ফেলার অভিযোগে যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ থানায় সাধারণ ডায়েরি করেছেন। রাতে আধাঁরে কতিপয় দুর্বৃত্ত উপজেলাসহ মহিপুর থানা এবং বিভিন্ন ইউনিয়নে ফেস্টুন ও ব্যানার ছিড়ে ফেলা হয় বলে তার জিডিতে উল্লেখ করেন। এদিকে এ ঘটনা স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা নিন্দা জানিয়েছেন।

স্থানীয় যুবলীগের নেতা কর্মীদের সূত্রে জানা গেছে, অ্যাড. শামীম আল সাইফুল সোহাগকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়। এর পর যুবলীগের নেতা কর্মীরা শুভেচ্ছা জানিয়ে জাতীর পিত বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের ছবি ছবিযুক্ত ব্যানার ফেস্টুন বিভিন্ন স্থানে টানানো হয়।

এসব ব্যানার ফেস্টুন রাতের আধারে ছিড়ে ফেলে দুর্বৃত্তরা। এ ঘটনার পার গত ৩০ নভেম্বর অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ বলেন, তাকে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় ইর্ষান্বিত হয়ে একটি পক্ষের ব্যানার ফেস্টুন রাতের আধাঁরে ছিড়ে ফেলেছে। এবিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে তিনি জানিয়েছেন।

এ ব্যাপারে কলাপাড়া থানার অফিসার্স ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান বরিশালটাইমসকে জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে।’