নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: জুয়া আর মদে মাতাল হয়ে স্বামী সব হারিয়ে শেষ পর্যন্ত বন্ধুদের কাছে বাজি রাখলেন নিজের স্ত্রীকে। সেই বাজিতেও হেরে গেলেন তিনি। পরিশেষে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিলো। ওই নারীকে সবার সামনেই ধর্ষণ করল বন্ধুরা। ভারতের বিহার প্রদেশে এমন বর্বর ঘটনা ঘটনাটি অক্টোবর মাসে ঘটলেও বিলম্বপ্রায় বিষয়টি সম্প্রতি প্রকাশ্যে আসে। আর এতে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে গোটা রাজ্যজুড়ে। এ সংক্রান্ত একটি প্রতিবেদন আনন্দবাজার প্রচার করেছে।

পত্রিকাটির ওই প্রতিবেদনে বলা হয়, বিহারের হাসানগঞ্জের বাসিন্দা ওই ব্যক্তি জুয়া ও মদে আসক্ত হয়ে জুয়ার আসরে স্ত্রীকে নিয়ে বাজি ধরে এবং এতে হেরে তার স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দেয়। এবং বন্ধুরা ওই মহিলাকে বেশ কয়েকবার ধর্ষণ করে। তারপর যখন ওই মহিলা বাড়ি থেকে যেতে অস্বীকার করেন, তখন তার ওপর অ্যাসিড হামলা করা হয়। অভিযোগে এমন কথা বলা হয়েছে।

এরপর গত ১৩ ডিসেম্বর বাড়ি থেকে পালিয়ে নিজের বাবার বাড়ি আসেন ওই নারী। তারপর একজন সমাজকর্মীর কাছে পুরো বিষয়টি খুলে বলেন। পুলিশের কাছে অভিযোগ করা হলে পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করে।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, এই দম্পতির প্রায় ১০ বছরের বিবাহিত জীবন। ওই নারীর অভিযোগ, তিনি সন্তান ধারণে অক্ষম হওয়ায় দীর্ঘদিন ধরেই স্বামী তাকে শারীরিকভাবে অত্যাচার করতেন। ২৮ অক্টোবর তার স্বামী জুয়ার খেলোয়াড়দের সঙ্গে তাকে একটা ঘরে আটকে করে দেন। তারপর তাকে একাধিকবার ধর্ষণ করা হয়।

স্থানীয় ভাগলপুরের পুলিশ সুপার গণমাধ্যমকে জানিয়েছেন, ঘটনাটি তদন্ত করে জলদি চার্জশিট দেওয়ার প্রক্রিয়া চলছে।’