নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ‘প্রয়োজনে আপনার পাশে, ভয় নেই রক্তের সংকটে’ স্লোগানে বরিশালে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও রক্তদান সচেতনতামূলক এবং করোনাভাইরাস প্রতিরোধে ফ্রি মাস্ক বিতরণ করেছে ব্লাড ডোনেশন গ্রুপ, রক্তদানের অপেক্ষায় বরিশাল (আরওবি)। গতকাল শুক্রবার সকাল ৯ টা থেকে বরিশালের বেলস পার্কে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। সন্ধা ৬টা পর্যন্ত চলে ৫০০ জনের ব্লাড গ্রুপিংয়ের এই কর্মসূচি। পরে করোনা প্রতিরোধে ৫০০ফ্রি মাস্ক বিতরণ করা হয়।
স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন রক্তদানের অপেক্ষায় বরিশাল (আরওবি)র ফ্রি ব্লাড গ্রুপিং ও মাস্ক বিতরন ক্যাম্পেইনের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ব্লাড ডোনেশন গ্রুপ রক্তদানের অপেক্ষায় বরিশাল (আরওবি)র উপদেষ্টা সাবেক সিভিল সার্জন, গোপালগঞ্জ ও পরিচালক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ এস এম সিরাজুল ইসলাম ও বিশেষ অতিথি ডাঃ ইকবাল হোসেন আমান।
এ সময় উপস্থিত ছিলেন প্রধান সমন্বয়ক শাহাদাত হোসেন , সহ-প্রধান সমন্বয়ক ডাঃ রাজ মাহামুদ খান , সমন্বয়ক আবদুল্লাহ আরিফিন, সাংবাদিক প্রিন্স তালুকদার (মানবজমিন), সাংবাদিক কবির মাহমুদ খান(সকাল সংবাদ), মিলন খান, আবদুল্লাহ আল মিশন, হাসান মাহমুদ, নুসরাত জাহান সুমা, সনিয়া আক্তার রাফা, হাফসা খানম, মাহিরা মাহি, সাংবাদিক আরিফুর রহমান (বরিশাল টুডে) এবং সেইফ কেয়ার মেডিকেল সার্ভিসেস এন্ড ডায়াগনস্টিক সেন্টারের টেকনলজিস্ট মেহেদি হাসান।’