চরফ্যাসনে বিয়ের জন্য বিষপানে যুবকের আত্মহত্যা

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি >> ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষণে পরিবারের কাছ থেকে নিজের পছন্দের প্রেমিকাকে বিয়ে করা সম্মতি না পেয়ে মোঃ রিয়াজ (১৮) নামের এক যুবকের বিষপানে আত্মহত্যার খবর পাওয়া গেছে। বুধবার রাতে রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা গ্রামে নিহতের বসত ঘরে এঘটনা ঘটে।
বৃস্পতিবার সকালে খবর পেয়ে শশীভূষণ থানা পুলিশ যুবকের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছেন।

নিহত যুবক রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা গ্রামের ৯নং ওয়ার্ডের মিলন ভুলাইর ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, নিহত রিয়াজ কয়েক মাস যাবত অপরিচিত এক মেয়ের সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন। মোবাইল ফোনে ওই মেয়ের সাথে তার প্রেমপ্রনয় গড়ে উঠে। বুববার ওই মেয়েকে বিয়ে করার জন্য পরিবারকে চাপ দেন। তার অবিবাহিত বড় ভাই থাকায় পরিবারের থেকে বিয়েতে সম্মতি পাননি যুবক রিয়াজ। এনিয়ে তার পরিবারের সাথে তর্ক বাধে। রাতে খাবার খেয়ে পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়েন। রাতে পরিবারের সদস্যদের অগোচরে ঘরে থাকা চালের পোকাদমনের বিষক্রিয়া জাতীয় ট্যাবলেট খেয়ে নেন রিয়াজ। ঘটনাটি পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

শশীভূষণ থানা পুলিশের ওসি মো. রফিকুল ইসলাম জানান, নিজের প্রেমিকাকে বিয়ে করতে পরিবারের সম্মতি না পেয়ে ওই যুবক বিষপানে আত্মহত্যা করেছেন বলে ধারনা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ভোলা মর্গে পাঠানো হয়েছে।