আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের জন্য চুল কাটায় ১৫% ছাড়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: প্রতিবছর ফুটবল বিশ্বকাপ এলেই ভক্তদের বাহরি চুলের ছাঁট বেশ নজরে পড়ে সবার। বিশ্বকাপকে সামনে রেখে তারকা ফুটবলারদের অনুকরণে বিভিন্ন ঢঙে চুল কাটান ভক্তরা। এবার ভক্তদের এ উন্মাদনা আরেকটু বাড়িয়ে দিতে ফেনীর সোনাগাজীতে এক সেলুনে ফুটবল ভক্তদের চুল কাটানোয় বিশেষ ছাড় দেওয়া হয়েছে।

 

বিশ্বকাপ চলাকালে সোনাগাজী পৌর শহরের ওই সেলুনে চুল কাটানো, শেভসহ যেকোনো সেবা নেওয়ার ক্ষেত্রে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকেরা ১৫ শতাংশ ছাড় পাবেন।

 

তবে অন্য দলের সমর্থকদেরও হতাশ হওয়ার কিছু নেই। আর্জেন্টিনা ও ব্রাজিল ছাড়া অন্য দলের সমর্থকদের জন্য থাকছে ১০ শতাংশ ছাড়।গতকাল সন্ধ্যায় বিশ্বকাপের প্রথম ম্যাচ শুরুর আগে ওই সেলুনে স্থানীয় কিশোর ও তরুণেরা চুল কাটানোর জন্য ভিড় জমাতে দেখা গেছে। সেলুনের কর্মী প্রিন্স চন্দ্র দাস বলেন, ‘বিশ্বকাপের জন্য আমাদের সেলুনে ব্যস্ততা কিছুটা বেড়ে গেছে।

 

বিশেষ করে তরুণ ও যুবকেরা বিভিন্ন দেশের ফুটবলারদের চুলের স্টাইল অনুকরণে চুল কাটাতে আসছেন। অনেকে মেসি কিংবা রোনালদোর মতো করে চুল কাটাচ্ছেন। অনেকে আবার নেইমারের মতো চুলে রং করছেন। ছাড় দেওয়ার ঘোষণার পর থেকে ক্রেতাদের আনাগোনা বেড়েছে। দিন-রাত পালা করে আমরা কাজ করছি।’

চুল কাটাতে আসা মো. আকরাম উদ্দিন বলেন, ‘আমি আর্জেন্টিনার সমর্থক। মেসি আমার পছন্দের খেলোয়াড়। বিশ্বকাপ উপলক্ষে মেসির মতো চুল কাটাতে এই সেলুনে এসেছি। বিশ্বকাপের প্রথম দিনেই চুল কাটিয়ে নিজের পছন্দর দলকে আরও বেশি করে সর্মথন জানাতে চাই।’