বাউফলে বীর উত্তম শামসুল আলম তালুকদারের রোগমুক্তি কামনায় দোয়া মিলাদ

মোঃ জসীম উদ্দিন,বাউফল (পটুয়াখালী): পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবের আয়োজনে জেলার একমাত্র বীর উত্তম শামসুল আলম তালুকদারের রোগমুক্তি কামনায় দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে বাউফল প্রেসক্লাব মিলনায়তনে এ দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া মিলাদ পরিচালনা করেন বাউফল থানা মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মুফতি আবু তাহের।

বীর উত্তম শামসুল আলম তালুকদার দীর্ঘদিন বার্ধক্য জনিত রোগে ভুগছেন। বর্তমানে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন রয়েছেন।

দোয়া মিলাদে বাউফল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক ওহিদুজ্জামান ডিউকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লখ্য,স্বাধীনতা যুদ্ধে বীরত্বের অবদান হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ফ্লাইট লেঃ শামসুল আলমকে বীর উত্তম উপাধিতে ভূষিত করেন।

২০১৭ সালে লেঃ শামসুল আলম স্বাধীনতা পদক অর্জন করেন। মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশের বিজয় অভিযাত্রায় ‘অপারেশন কিলো ফ্লাইট’ স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

বাউফল প্রেসক্লাবের আয়োজনে বীর উত্তম শামসুল আলম তালুকদারের রোগমুক্তি কামনায় দোয়া মিলাদ শেষে বাউফল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আমিরুল ইসলাম ও সাধারন সম্পাদক অহিদুজ্জামান ডিউক দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন।