মঠবাড়িয়ায় আইনশৃংখলা রক্ষায় গ্রাম পুলিশদের সাথে মতবিনিময়

মজিবর রহমান,মঠবাড়িয়া প্রতিনিধি:: ‘‘বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি”-এই স্লোগান কে ধারণ করে পিরোজপুরের মঠবাড়িয়া থানার বিট অফিসার ও গ্রাম পুলিশের সাথে পারস্পরিক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে মঠবাড়িয়া থানার আয়োজনে থানা প্রাঙ্গনে বিট এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে ও ইন্সপেক্টর অপারেশন আব্দুল হালিমের সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন- মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম।

এ সময় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, কিশোরগ্যাং, অনলাইন আসক্তি, ইভটিজিং,জুয়া, চুরি, ডাকাতি, ছিনতাই, বাল্যবিবাহ, যৌতুক প্রভৃতি অপরাধ নির্মূলের কর্মপন্থা নিয়ে বিট অফিসার ও গ্রাম পুলিশ সদস্যরা তাদের সুনির্দিষ্ট মতামত প্রধান অতিথির সামনে তুলে ধরেন।

সভায় প্রধান অতিথি অপরাধ প্রতিরোধ ও নিবারণে জনসম্পৃক্ততা বিষয়ক বক্তব্য রাখেন।

পরিশেষে গ্রাম পুলিশ সদস্যদের কর্মউদ্দীপনা বৃদ্ধি ও সম্মানার্থে এক মধ্যহ্ন প্রীতিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠাণের সমাপ্তি ঘটে।

গত ২৯ জানুয়ারি দিবাগত রাতে পার্শ্ববর্তী উপজেলা থেকে মঠবাড়িয়া- ভান্ডারিয়া উপজেলায় ডাকাত প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে এলাকাবাসী ও থানা পুলিশ রাত জেগে পাহারা দেন।’