বাউফলে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর বাউফল উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. রাশেদুল ইসলাম হাওলাদার (২২) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রাশেদুল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামের মো. আবুল বশার হাওলাদারের ছেলে। তিনি পটুয়াখালী সরকারি কলেজের দর্শন বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রবিবার সকাল ১০টার দিকে রাশেদ ভাড়ায় চালিত মোটরসাইকেলে কলেজের উদ্দেশ্যে রওনা দেন। মোটরসাইকেলটি বাউফল লোহালিয়া সড়কের আদাবাড়িয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়রা রাশেদুলকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সেখানে রাসেদুলের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, অভিযোগ পেলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।