নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলার চরফ্যাশনে বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক মাদ্রাসাছাত্রী। শুক্রবার উপজেলার জাহানপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের প্রেমিক মিজানের বাড়িতে অনশনে বসেন ওই তরুণী।

প্রেমিকার অবস্থানের খবর পেয়ে তাকে তালাবন্ধ করে গা-ঢাকা দিয়েছে প্রেমিক মিজানসহ তার পরিবার। ঘটনাটি গ্রামে জানাজানি হলে গ্রামজুড়ে তোলপাড় শুরু হয়। অনশনরত তরুণীকে দেখতে উৎসুক জনতার ভিড় জমিয়েছেন মিজানের বাড়িতে।

প্রেমিক মিজান শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের মো. কালাম ফরাজীর ছেলে। ওই তরুণী জানান, একই মাদ্রাসায় অধ্যয়নরত মিজানের সঙ্গে তার প্রায় ৩ বছর যাবত প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমিক মিজানের বাড়ি তার বাড়ি একই গ্রামে হওয়ায় প্রায় রাতেই তাদের দুজনের দেখা সাক্ষাৎ হতো।

প্রেমিক মিজান তাকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। মিজানকে বিয়ের জন্য চাপ দিলে তিনি তালবাহানা শুরু করেন। পরে তিনি বিয়ের দাবি নিয়ে তার বাড়িতে অনশন শুরু করেছেন। তিনি ওই বাড়িতে অবস্থান নিলে প্রেমিক মিজানের পরিবারের সদস্যরা তাকে বসত ঘরে তালাবন্ধ করে সটকে পড়েন।

প্রেমিকার উপস্থিতি টের পেয়ে প্রেমিক মিজান বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ায় তার বক্তব্য জানা যায়নি। তার বাবা কালাম ফরাজী এ বিষয়ে কোনো বক্তব্য দিতে রাজি হননি। শশীভূষণ থানার পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।