জেলা প্রতিনিধি, ঝালকাঠি:: ঝালকাঠির নলছিটিতে মনির হোসেন নামে এক ব্যক্তিকে মারধর করে একটি কাঠের পোল ফেলে দিয়ে বাড়ি থেকে বেড় হওয়ার যাতায়াতের পথ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে।

উপজেলার নাচনমহল ইউনিয়নের খাগড়াখানা গ্রামে গত এক সপ্তাহ ধরে অবরুদ্ধ অবস্থায় দিন কাটছে পরিবারটি।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সরেজমিনে দেখা গেছে, বাড়ি থেকে বেড় হতে বিপাকে পড়েছেন পরিবারটি। তাদের বাড়ি থেকে গরু, ছাগল বের করতে পারছেন না এমনকি তাদের ছেলেমেয়ে শিক্ষা প্রতিষ্ঠানে যেতে দুর্ভোগের শিকার হচ্ছে।এ ঘটনায় ভুক্তভোগী মনির হোসেন নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্তরা হলেন,কামাল হাওলাদার, বাবুল হাওলাদার, সেন্টু হাওলাদার, স্বপন হাওলাদার, সাব্বির হাওলাদার।

মনির হোসেন বলেন, আমি পাশের ইউনিয়ন কুলকাঠি থেকে নাচন মহলের খাগড়াখানা গ্রামে জমি কিনে বাড়ি করেছি। গত সপ্তাহে বাড়ির সামনে রাস্তা দিয়ে গাড়িতে করে ইট আনার কারনে আমাদের অকথ্য ভাষায় গালাগালি করেন।আমরা প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করে এবং বাড়ির সামনের কাঠেরপুল ভেঙে ফেলে। এতে আমারা অবরুদ্ধ হয়ে পড়েছি।

অভিযুক্ত বাবুল হাওলাদার বলেন,রাস্তা দিয়ে ইট আনলে আমার ছোট ভাই প্রতিবাদ করলে তাকে গালিগালাজ করে। তাই আমরা গিয়ে কাঠের পোল ফেলে দিয়েছি।

এ বিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, আমাদের যতটুকু করার সুযোগ আছে আইন অনুযায়ী সহয়তা করা হবে।