শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর বিরুদ্ধে সংবাদ সম্মেলনে মিথ্যাচার ও নানা ষড়যন্ত্রের প্রতিবাদে ঝালকাঠিতে মঙ্গলবার দুপুরে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এ সময় তারা ষড়যন্ত্রকারী সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খানের অপসারণ দাবি করেন। এছাড়াও এসব ঘটনার সঙ্গে জড়িত ঝালকাঠি পৌরসভার সাবেক মেয়র আফজাল হোসেন রানার শাস্তি দাবি করেন বিক্ষোভকারীরা।

মঙ্গলবার (১৯ জুন) বেলা ১টার দিকে শহরের কলেজ রোড এলাকা থেকে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম জাকির, হাবিবুর রহমান হাবিল, শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. ছবির হোসেন, শহর ছাত্রলীগের সভাপতি মো. জুবায়ের হোসেন, পৌর কাউন্সিলর হুমায়ুন কবির ও পৌর কাউন্সিলর শাহ আলম ফারসু।

এ সময় বক্তারা বলেন, সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান ও সাবেক পৌর মেয়র সরকার বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে লিপ্ত হয়ে জেলা আওয়ামী লীগ ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এ ধরনের মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা উপজেলা চেয়ারম্যানের অপসারণ দাবি করেন।