বরিশালে পল্লী চিকিৎসকদের নিয়ে আঞ্চলিক ব্লু-স্টার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পল্লী চিকিৎসকদের দক্ষতা বৃদ্ধি এবং তাদের মানসম্মত স্বাস্থ্য সেবা কার্যক্রমে আরও উৎসাহিত করার লক্ষে বুধবার (১৩ ফেব্রুয়ারি) নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে দিনব্যাপী এই সমাবেশ অনুষ্ঠিত হয়। আন্তর্জাতিক দাতা সংস্থা ইউএস এআইডি’র সহযোগিতায় ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান এসএমসি আয়োজিত ব্লু-স্টার সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক অর্থ সচিব সিদ্দিকুর রহমান চৌধুরী।

কোম্পানির বরিশাল এরিয়া সেলস ম্যানেজার মো. নাসির উদ্দিনের সভাপিত্বে ব্লু-স্টার সমাবেশে বিশেষ অতিথি ছিলেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আলী রেজা খান, বরিশালের সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন, বরিশাল পরিবার পরিকল্পনা অধিদফতরের উপ-পরিচালক ডা. তৈয়বুর রহমান, এসএমসি’র চিফ অব অপারেশন তসলিম উদ্দিন খান, জেনারেল ম্যানেজার (সেলস এন্ড ফিল্ড প্রমোশন) সায়েদুর রহমান এবং প্রোগ্রাম অফিসার মো. সাইফুল ইসলাম।

দিন ব্যাপী এই আঞ্চলিক সমাবেশে ব্লু-স্টার সেবাদানকারী পল্লী চিকিৎসকদের দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ দেওয়া হয়। বরিশাল, পটুয়াখালী, বরগুনা এবং ভোলা জেলার ৪২১জন ব্লু-স্টার সেবাদানকারী পল্লী চিকিৎসক এই সমাবেশে অংশ নেন।

অনুষ্ঠানে ৪টি জেলার মোট ১০জন ব্লু-স্টার সেবাদানকারী পল্লী চিকিৎসককে সন্মাননা পুরস্কার প্রদান করে কর্তৃপক্ষ।’’