নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীর কুয়াকাটা ও বাউফল থেকে অজ্ঞাত পরিচয় তিনজনের ভাসমান মরদেহ উদ্ধার করছে পুলিশ। গতকাল বুধবার রাতে কুয়াকাটার গঙ্গামতী পয়েন্টে সাগর থেকে ভেসে আশা অজ্ঞাত পরিচয়ের এক পুরুষের মরদেহ উদ্ধার করে কুয়াকাটা নৌ পুলিশ। এরপর বৃহস্পতিবার বেলা ১১টায় বাউফলের বগা লঞ্চ ঘাটের দক্ষিণ পাশ থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয় এক পুরুষ ও এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

কুয়াকাটা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান বরিশালটাইমসকে জানান, বুধবার রাতে কুয়াকাটার গঙ্গামতী পয়েন্টে সাগর থেকে ভেসে আশা অজ্ঞাত পরিচয় এক পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের বয়স আনুমানিক ৪৫ বছরের মধ্যে হবে। ময়নাতদন্তের জন্য মরদেহটি পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নৌ পুলিশ ফাঁড়িতে একটি জিডি করা হয়েছে।

এদিকে বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বরিশালটাইমসকে বলেন, এখন পর্যন্ত মরদেহ দুটির পরিচয় পাওয়া যায়নি। নিহত নারীর পেট গভীরভাবে কাটা রয়েছে এবং বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে হবে। আর পুরুষের মরদেহটি বিকৃত হয়ে যাওয়ায় বয়স বোঝা যায়নি।

ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’