নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি:: ঝালকাঠির নলছিটি ও রাজাপুর থেকে যুবলীগ নেতাসহ দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নলছিটি উপজেলার নলবুনিয়া গ্রামের বাড়ি সংলগ্ন মাঠ থেকে বেল্লাল হাওলাদারের (৪৫) লাশ উদ্ধার করা হয়। তিনি সুবিদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও স্থানীয় কাশেম হাওলাদারের ছেলে।

স্বজনেরা জানান, রোববার বাড়ি থেকে বের হওয়ার পর সে নিখোঁজ ছিল। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর সোমবার সকালে বাড়ির পাশের একটি মাঠের মধ্যে তাকে পড়ে থাকতে দেখে থানা পুলিশকে অবহিত করা হয়।

পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বরিশালটাইমসকে বলেন- মরদেহটি মাঠের মধ্যে পানিতে পড়েছিল। যা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে রাজাপুর উপজেলার গোপালপুর গ্রামের একটি বাড়ি থেকে দুপুরে মো. সৈয়দ আলী (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সৈয়দ আলী দীর্ঘদিন ধরে গোপালপুর গ্রামের দুলাল সিকদারের বাড়ি দেখাশোনার দায়িত্বে ছিলেন। তিনি একাই ওই বাড়িতে বসবাস করতেন।

সোমবার সকালে স্থানীয়রা সৈয়দ আলীকে ঘরের পাশে পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করে। তবে কখন কিভাবে তার মৃত্যু হয়েছে সঠিক কারণ এখনো জানতে পারেনি পুলিশ।

মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন।’