তালুকদার আল-আমিন, ঝালকাঠি :: হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গোৎসবের মহাঅষ্টমীর দিনে ঝালকাঠির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. জোহর আলী।

রবিবার সন্ধ্যায় তিনি ঝালকাঠি শহরের মদন মোহন আখড়া বাড়ি, কালীবাড়ি, হরিসভা, পাবলিক হরিসভা, বাগানবাড়ী এবং শ্রীমন্তকাঠী মন্ডপ পরিদর্শন করেন। এ সময় জেলা প্রশাসক পূজা উদযাপন পরিষদের নেতা ও ভক্তদের সাথে কথা বলেন এবং তাদের কাছে পূজার সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন।

মন্ডপ পরিদর্শনের সময় ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আরিফুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ, এনডিসি মো. বশির গাজী, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার আবুজর মো. ইজাজুল হক, মাছুমা আক্তার, মাহামুদা জাহান, সমাপ্তি রায়সহ জেলা পূজা উদযাপন পরিষদের নেতার উপস্থিত ছিলেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে শহরের মদন মোহন আখড়া বাড়ি মন্ডপে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, ঝালকাঠিতে সাম্প্রদায়িক সম্প্রীতির যে বন্ধন রয়েছে তার অনন্য এক উদাহরণ এই শারদীয় দুর্গাপূজা। এখানে সবাই নির্বিগ্নে নিজ নিজ ধর্মীয় উৎসব পালন করছেন।