বার্তা প্রতিবেদক, গলাচিপা:: পটুয়াখালীর গলাচিপায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুইজন আহত হয়েছেন। আহতদেরকে এলাকাবাসী উদ্ধার করে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। আহতরা হলেন উপজেলার চরকাজল ইউনিয়নের বড়শিবা গ্রামের আবুল হাশেম হাওলাদারের ছেলে রিয়াজ হাওলাদার (৩৮) ও বারেক হাওলাদারের ছেলে রুবেল হাওলাদার (৩৩)। এ ব্যাপারে থানায় মামলার প্রক্রিয়া চলছে। ঘটনাসূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় বড়শিবার ভূঁইয়ার ইজের পশ্চিম পাশে রাস্তার উপরে এ ঘটনা ঘটে।

আহত রিয়াজ হাওলাদার জানান, বুধবার সন্ধ্যায় তিনি ও তার ভাই রুবেল হাওলাদার বাড়ি থেকে রাস্তার উপর উঠলে একই এলাকার রাজীব মোল্লা, সুমন মোল্লা, মনির মুসল্লী, ইকবাল, সবুজ মুন্সি, সোহেল মুন্সি, শাহ আলম মুন্সিসহ আরো নাম না জানা অনেকে পূর্ব পরিকল্পিতভাবে লাঠি-সোঠা দিয়ে তাদেরকে অতর্কিত হামলা করে।

এতে ঘটনাস্থলেই রিয়াজ ও রুবেল আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে এলাকাবাসী উদ্ধার করে তাদেরকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. মোস্তফা শিকদার বলেন, রোগীরা আমার চিকিৎসাধীন হাসপাতালের তৃতীয় তলায় ভর্তি আছেন।

তাদের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বরিশালটাইমসকে জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।