২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আগৈলঝাড়ায় বখাটের পিটুনিতে রক্তাক্ত শিক্ষক!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ, ০৯ সেপ্টেম্বর ২০১৮

বরিশালের আগৈলঝাড়া উপজেলার শ্রেণি কক্ষে ঢুকে ছাত্রীর সঙ্গে কথা বলতে বাধা দেয়ায় রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তাপস মাখন দেরুরীর ওপর হামলা চালিয়েছে বখাটেরা। গুরুতর আহত অবস্থায় শিক্ষক তাপসকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানিয়েছে- শনিবার সকালে রতœপুর ইউনিয়নের ঐচারমাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির আবাসিক ছাত্রী ও বারপাইকা গ্রামের মিলন বাড়ৈর মেয়ে তমা বাড়ৈকে ক্লাসের সময় শ্রেণি কক্ষে ঢুকে খুঁজতে থাকে কয়েকজন বখাটে। এসময় শিক্ষক তাপস মাখন তাদের বাধা দেয়। এতে শিক্ষক তাপসকে বখাটেরা হুমকি দিয়ে স্কুল থেকে বের হয়ে যায়। বিকেলে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে শিক্ষক তাপসের গতিরোধ করে তার ওপর হামলা চালায় জুরান বেপারীর ছেলে বখাটে আকাশ বেপারী, সুনিল হালদারে ছেলে সৈকত হালদার, উপেন বাড়ৈর ছেলে হৃদয় বাড়ৈ, মনরঞ্জন বিশ্বাসের ছেলে নিউটন বিশ্বাসসহ ৫ থেকে ৬ জনের একটি দল।

এসময় শিক্ষকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় আহত শিক্ষকের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল হক তালুকদার সাংবাদিকদের জানান, আহত শিক্ষককে দেখতে তিনি রোববার সকালে হাসপাতালে যান এবং চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন। মামলার প্রস্তুতি চলছে। তাকে সকল প্রকার আইনি সহয়তা করবেন বলেও জানান তিনি।

এবিষয়ে আগৈলঝাড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নকিব আকরাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত শিক্ষক পরিবারকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন