২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গৌরনদীতে বৃদ্ধর লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, ১২ জুলাই ২০১৮

বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতি গ্রামে মো. শহিদুল সরদার (৮৫) লাশ বৃহস্পতিবার (১২ জুলাই) সকালে উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে ছেলে ও তার স্ত্রী পলাতক রয়েছে।

গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান খান জানান, গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতি গ্রামের মো. শহিদুল সরদার বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ বসতঘরের বারান্দায় খাটে ঘুমানো ছিল। রাত ১টার দিকে ঘরের লোকজন শহিদুল মারা গেছে বলে চিৎকার শুরু করেন।

তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে পুত্র আলাউদ্দিন সরদার, লোকজন জানান, প্রকৃতির ডাকে সারা দিলে ঘর থেকে বের হয়ে বাহিরে যাওয়ার সময় হঠাৎ পরে গিয়ে তার বাবা মারা যান। বৃদ্ধকে তার স্ত্রী ও পুত্র হত্যা করেছে বলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। সকালে ওই বাড়িতে পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বৃদ্ধ’র পুত্র আলাউদ্দিন সরদার, তার স্ত্রী ও তার পুত্র গা-ঢাকা দেয়।

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম জানান, বৃদ্ধ’র লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।’’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন