২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে হত্যা মামলায় চার জনের যাবজ্জীবন কারাদন্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫০ অপরাহ্ণ, ২৪ মে ২০১৭

ঝালকাঠির রাজাপুর উপজেলার দক্ষিণ তারাবুনিয়া গ্রামের কৃষক আব্দুল রব হাওলাদারকে অপহরণের পরে হত্যার দায়ে চার আসামির যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেককে দশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ড দিয়েছে আদালত। ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান বুধবার (২৪ মে) দুপুরে এ আদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- দক্ষিণ তারাবুনিয়া গ্রামের সুলতান হাওলাদারের ছেলে শহীদ হাওলাদার, একই গ্রামের মৃত. রাখাল কাপালির ছেলে পরেশ কাপালি, উত্তর তারাবুনিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে সাইদুর রহমান ও মজিবুর রহমান।

এদের মধ্যে মজিবুর রহমান পলাতক রয়েছে।

মামলার নথি থেকে জানা যায়, ২০১০ সালের ৮ অক্টোবর সন্ধ্যা ৭ টার দিকে আসামিরা বাড়ি থেকে আব্দুল রবকে ডেকে নিয়ে যায়। এর পরে তার খোঁজ না পেয়ে স্ত্রী ময়না বেগম ১৩ অক্টোবর রাজাপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

পরে ২২ অক্টোবর উত্তর তারাবুনিয়া গ্রামের ধান ক্ষেতের মধ্যে একটি মজা পুকুর থেকে আব্দুল রবের মস্তক বিহীন লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ওই দিনই নিহতের স্ত্রী ময়না বেগম বাদি হয়ে রাজাপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়। ২০১২ সালের ২৬ এপ্রিল পুলিশ চারজনকে আসামি করে আদালতে চার্জশিট প্রদান করে।”

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন