২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নলছিটিতে দুই পুলিশ সদস্যকে আটকে মারধর, ধারালো অস্ত্র উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০৬ অপরাহ্ণ, ২৮ এপ্রিল ২০১৮

ঝালকাঠির নলছিটি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলামসহ দুই পুলিশ সদস্যকে আটকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে। এতে গুরুতর আহত হয়েছেন পুলিশ কনস্টেবল আব্দুল হক। পুলিশ এই ঘটনায় হামলাকারী কাউকে আটক করতে না পারলেও বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলার সিদ্ধাকাঠি ইউনিয়নের জেয়ার আওরাবুনিয়া গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে আল আমিন তার পুকুরের মাছ চুরির ঘটনায় থানায় একটি অভিযোগ করেন। সেই অভিযোগে জোয়ার আওরাবুনিয়া গ্রামের তবিয়ত আলীর ছেলে মোতালেব হাওলাদার, মোতালেব হাওলাদারের মনিরুজ্জামান, সাইফুজ্জামান ও রনিকে অভিযুক্ত করা হয়।

এই বিষয়টি সরেজমিন তদন্তে যান থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম ও কনস্টেবল আব্দুল হক। ওই পুলিশের সাথে থাকা অভিযোগকারী আল আমিনকে দেখে ক্ষুব্ধ হয়ে হামলা করেন অভিযুক্তরা।পরিস্থিতি বেগতিক দেখে ওই দুই পুলিশ সদস্য হামলাকারীদের শান্ত করতে এগিয়ে আসলে তাদের ওপরেও হামলা চালানো হয়। একপর্যায়ে তাদের বেধম পিটুনি দিয়ে আটকে রাখা হয়।

খবর পেয়ে নলছিটি থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। ওই সময় হামলাকারীদের বাসা থেকে দুটি রমদা, দুটি লেজা, একটি কুড়ালসহ লাঠিসোঠা উদ্ধার করে। কিন্তু হামলার পর আরও পুলিশ আসার খবরে অভিযুক্তরা পালিয়ে যায়। যে কারণে পুলিশ তাদের কাউকে আটক করতে পারেনি।

এসআই আশরাফুল ইসলাম বরিশালটাইমসকে জানিয়েছেন- এই ঘটনায় একটি মামলা দায়ের পরবর্তী অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।’’

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন