২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

‘পাকিস্তানের বিশ্বাস নেই, যেদিন খেলে কাউকে পাত্তা দেয় না’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০১৮

এশিয়া কাপে ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে ভারত, সুপার ফোর থেকে নিজেদের বিদায়ও নিশ্চিত করেছে আফগানিস্তান। ফাইনালে ভারতের প্রতিপক্ষ হওয়ার দৌড়ে এখন বাকি আছে শুধু বাংলাদেশ ও পাকিস্তান। বুধবার ‘অঘোষিত’ সেমিফাইনালে মুখোমুখি হবে দুই দল।

পাকিস্তানের বিপক্ষে নামার আগে সাম্প্রতিক ইতিহাস কথা বলবে বাংলাদেশের পক্ষেই। ওয়ানডে ক্রিকেটে দুই দলের সবশেষ দেখা হয়েছিল ২০১৫ সালে বাংলাদেশের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজে। যেখানে পাকিস্তানকে ধবলধোলাই করেছিল মাশরাফির দল। এমনকি টি-টোয়েন্টি ক্রিকেটেও দুই সবশেষ তিন দেখায় দুই ম্যাচেই জিতেছে বাংলাদেশ।

তবু শোয়েব মালিক-সরফরাজ খানদের বিপক্ষে ম্যাচে নির্ভার থাকার সুযোগ দেখছেন না বাংলাদেশ দলের বাঁহাতি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তার মতে পাকিস্তান দল অনেকটা ক্রিস গেইলের মতো, যারা যেদিন খেলে সেদিন কাউকেই পাত্তা দেয় না।

সংবাদ মাধ্যমের সাথে আলাপে মোস্তাফিজ বলেন, ‘কিছু কিছু ব্যাপার আছে না, যেমন গেইলের কথা সবাই বলে যে গেইল যেদিন খেলে, সেদিন আর কারও কিছু করার থাকে না। তেমনি পাকিস্তানেরও বিশ্বাস নাই। ওরা যেদিন খেলে, সেদিন কাউকে পাত্তা দেয় না। যদি আমাদের ভাগ্যে থাকে, তাহলে ওদের উল্টো হতে পারে। ভাগ্যে না থাকলে নাই।’

তবে পাকিস্তানের বর্তমান অবস্থা যাই-হোক না কেন, আফগানিস্তানের বিপক্ষে জয়ের পর বাংলাদেশ দল যে স্বস্তিতে রয়েছে তা জানিয়েছেন মোস্তাফিজ। তিনি বলেন, ‘আফগানিস্তানের বিপক্ষে জেতার কারণে আমাদের ভালো হয়েছে। আগে একরকম অবস্থা ছিল দুটি ম্যাচ হারার পর। এখন একটি জিতছি, পরের ম্যাচ জিতলে ফাইনালে যাওয়ার সুযোগ। ফুরফুরে মেজাজে থাকারই কথা।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন