২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১১ অপরাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০১৮

পিরোজপুরের নাজিরপুরে পারিবারিক বিরোধের জের ধরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৮ সে‌প্টেম্বর) দুপুরে উপজেলার সেখমাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ঋতেশ মজুমদার (৪০) ও তার স্ত্রী অর্পণা মজুমদারকে (৩৩) নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তাদের অবস্থা আশঙ্কাজনক বলে বরিশালটাইমসকে জানিয়েছেন নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শোভন রায় চৌধুরী। আহত ঋতেশ মজুমদার উপজেলার সেখমাটিয়া গ্রামের মৃত রামকৃঞ্চ মজুমদারের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন অর্পণা মজুমদার বরিশালটাইমসকে জানান- মঙ্গলবার দুপুরে একই বাড়ির বাসিন্দা তার স্বামীর আপন ভাই সজল মজুমদার ও তার স্ত্রী নির্মলা মজুমদারের সঙ্গে পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা ঘর থেকে দা নিয়ে এসে তাদের আত্মীয় জয়দেব মণ্ডলের সহায়তায় ঋতেশ মজুমদারকে কুপিয়ে জখম করেন। এ সময় অর্পণা তার স্বামীকে উদ্ধারের চেষ্টা করলে তারা তাকেও কুপিয়ে জখম করেন। এসময় চিৎকার শুনে স্থানীয়রা এসে তাদের আহত অবস্থায় উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সুলতান মাহমুদ বরিশালটাইমসকে বলেন, সংবাদ পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন