২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে আ’লীগ মেয়র প্রার্থী সাদিকের পাশে গাজীপুরের মেয়র

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৮ অপরাহ্ণ, ২২ জুলাই ২০১৮

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর পক্ষে প্রচারণা চালিয়েছেন গাজীপুরের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম। এ সময় অর্থনৈতিক সমৃদ্ধি ও উন্নয়নশীল দেশ গড়তে বরিশালে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

রোববার (২২ জুলাই) দুপুরে তিনি শহরের সদর রোডে শহিদ সোহেল চত্বরে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সাদিক আবদুল্লাহর নির্বাচনী পথসভায় বক্তৃতা দেন। পরে গণসংযোগও করেন।

জাহাঙ্গীর আলম বলেন- দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। আর এই দায়িত্ব আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীর। শুধু নিজেদের ভোট নিয়ে ভাবলেই হবে না, বরং নেতা-কর্মীদের নিজ নিজ পরিবারের ভোটও নিশ্চিত করতে হবে।

পথসভায় গাজীপুরে বরিশালবাসীর জন্য উন্মুক্ত কর্মসংস্থানের আশ্বাস দেন নতুন এই মেয়র। বলেন, আওয়ামী লীগের লোক এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ ও তাঁর ছেলে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম বললেই চাকরি হয়ে যাবে।

তার আগে নগরীর সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে বৈঠক করেন মেয়র প্রার্থী সাদিক। এ সময় তিনি আমাদের প্রচার-প্রচারণা ভালো চলছে, ইনশাল্লাহ ৩০ তারিখে নৌকার বিজয় সুনিশ্চিত।

আওয়ামী লীগের মনোনীত এ প্রার্থী আরো বলেন, নির্বাচনী মাঠে যে যার মতো প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আমাদের নেতা-কর্মীরা কাউকে কোনো ধরনের বাধাগ্রস্থ করেছে এই ধরনের অভিযোগ থাকলে লিখিতভাবে তারা দিতে পারে। নির্বাচন কমিশন রয়েছে এটা দেখার জন্য তারা ব্যবস্থা নিবেন। পাশাপাশি আমরাও বিষয়টি গুরুত্বের সহিত দেখবো।

পরে তিনি সদর রোডে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন। গণসংযোগকালে তার সাথে গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন বীরবিক্রম, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, গাজীপুরের নব নির্বাচিত সিটি মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন