২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ৭ম শারদ সম্মাননার আয়োজন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, ০৯ অক্টোবর ২০১৮

দীর্ঘ ৫ বছর পর সপ্তম শারদ সম্মাননা অনু‌ষ্ঠিত হ‌তে যা‌চ্ছে। পূ‌জোর ভ্যান ও শারদীয় মিলন মেলা উদযাপন প‌রিষদের অা‌য়োজ‌নে এই অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌তে যা‌চ্ছে।

এবা‌রে বেশ বড় অা‌য়োজ‌নে এই সম্মাননা অনুষ্ঠা‌নের অা‌য়োজন করা হ‌চ্ছে। সোমবার রা‌তে ব‌রিশাল নগরীর রজনীগন্ধা ক‌মিউ‌নি‌টি সেন্টা‌রে এক অা‌লোচনার ম‌ধ্যে দি‌য়ে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়।

পূ‌জোর ভ্যান ও শারদীয় মিলন মেলা উদযাপন প‌রিষদের সা‌বেক অাহ্বায়ক মুকুল মুখার্জীর সভাপ‌তি‌ত্বে এবং অপূর্ব অপুর সঞ্চালনায় সভায় বক্তব্য রা‌খেন মৃনাল কান্তি সাহা, মিন্টু কর, ভানু লাল দে, ‌দেবাশীষ চক্রবর্তী, সুর‌ঞ্জিৎ দত্ত লিটু, কি‌শোর কুমার দে, বাসু‌দেব কর্মকার ভাষাই, কাজল ঘোষ, টুলু রানী কর্মকার, পুষ্প রানী চক্রবর্তী প্রমুখ।

সভায় সর্বসম্ম‌তিক্র‌মে এবা‌রে পূ‌জোর ভ্যান ও শারদীয় মিলন মেলা উদযাপন প‌রিষদের অাহ্বায়ক করা হয় ভানু লাল দে কে এবং সদস্য স‌চিব করা হয় অপূর্ব অপু‌কে। এছাড়া অর্থ অাহ্বায়ক করা হয় মৃনাল কা‌ন্তি সাহা‌কে, সংস্কৃ‌তি অাহ্বায়ক করা হয় মিন্টু কর এবং জু‌রি বো‌র্ডের অাহ্বায়ক করা হয় কাজল ঘোষ‌কে। সভায় বক্তারা এক সম্প্রী‌তির বন্ধ‌নের মাধ্য‌মে সবাই‌কে এক‌ত্রিত হওয়ার অাহ্বান জানান।

প্রসঙ্গত: সর্বশেষ ২০১৩ সালে বরিশালে শারদ সম্মাননার আয়োজন করে এই সংগঠনটি।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন